ব্লাড ক্যান্সারে আক্রান্ত মিনহাজকে বাচাতে এগিয়ে আশুন।

আপনাদের সাহায্যর মাধ্যমে টাকার ব্যবস্তা হলে ব্লাড ক্যান্সারে আক্রান্ত মিনহাজকে ঢাকা পিজি হসপিটালে নিয়ে যাওয়া সম্ভব হবে উন্নত চিকিৎসার জন্য।।

ব্লাড ক্যান্সারে আক্রান্ত মিনহাজের মানষিক অবস্তা খুবই খারাপ। মিনহাজ এখন ওসমানী মেডিকেলের ৫ম তলার ২২নং ওয়ার্ডের ৪নং ইউনিটে এডমিট আছে। তার ব্রেইনে ক্যান্সারের জীবাণু ছড়িয়ে পড়ায় পুরোই উম্মাদ হয়ে গেছে।।তিন/চার জন মিলে থাকে আটকানো যাচ্ছে না।।তাই ঘুমের ইঞ্জেকশন দিয়ে তাকে স্থির রাখা হচ্ছে।
এই অবস্তায় ওসমানী মেডিকেলে কোন ভাল চিকিৎসা নেই।নেই কোন অভিজ্ঞ অনকোলজিস্ট।ওরা ঢাকা পিজি হসপিটালে নিয়ে যেতে বলছে উন্নত ট্রিটমেন্ট এর জন্য।কিন্তু মিনহাজ উম্মাদ হয়ে বেড থেকে নিচে পরে যাচ্ছে, যাকে দেখছে তাকেই গালি দিচ্ছে,চিৎকার দিচ্ছে,,তাই তার এই অবস্তা দেখে হাত পা বেধে রাখা হয়েছে।এবং এই অবস্তায় নিয়ে যাওয়াটাও হয়তো খুব কষ্টকর হবে। তাছারা মিনহাজের পরিবারে অবস্তা খুব খারাপ,ঢাকা নিয়ে যাওয়ার মত কোন টাকা নেই,,তার অনেক টেস্ট করানো হচ্ছে যার জন্য মিনহাজের বোনের কাছে আর কোন  টাকা নেই। তাই আপনাদের কাছে মিনহাজের বোনের অনুরোধ মিনহাজের চিকিৎসার জন্য আপনারা আর্থিক সাহায্য পাঠিয়ে পাশে থাকুন।।যত সময় যাচ্ছে ততই মিনহাজ মৃত্যুর কাছে যাচ্ছে এই অল্প বয়সে আর সেইটাই তার বাস্তবতা।।
যেকোন তথ্যর জন্য যোগাযোগ করতে পারেন( ০১৭৫৮৫৩৯৭৪৪) এই নাম্বারে।।
এবং মিনহাজ কে সাহায্য পাঠাতে বিকাশ করুন -
কলি(মিনহাজের বড় বোন)
০১৭৫৮৫৩৯৭৪৪ (personal

SHARE THIS

Author:

Previous Post
Next Post