সিলেটের কোম্পানীগঞ্জে গর্ত ধসে আরেক শ্রমিকের মৃত্যু

Image may contain: one or more people, people sleeping, people sitting and baby
অনলাইন ডেস্কঃ-
সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলার কালাইরাগ কোয়ারীতে গর্ত ধসে এক শ্রমিক নিহত এবং ২জন আহত হয়েছে। নিহত শ্রমিক নেত্রকোনা জেলার খালিয়াজুড়ি উপজেলার কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে রুবেল মিয়া (২৪)।
স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার কালিবাড়ি গ্রামের পূর্ব ইসলামপুর ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সদস্য নুরুজ্জামান, তার ভাই উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান, কালিবাড়ি গ্রামের লতু মিয়ার ছেলে লায়েক, মাহমুদ মিয়ার ছেলে এরশাদ ও টুকেরগাঁও গ্রামের জুয়েলের মালিকানাধীন গর্তে রবিবার সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।
আহতরা হলেন, কোম্পানীগঞ্জের কলাবাড়ি গ্রামের মইন উদ্দিনের স্ত্রী রাবেয়া বেগম, নেত্রকোনার খালিয়াজুড়ি উপজেলার আমানীপুর গ্রামের মৃত নোয়াজ আলীর ছেলে আহাদ মিয়া।
ঘটনাস্থল থেকে থানার এসআই খায়রুল বাশার লাশ উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করেন। এসআই সামসুল আরেফিন সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতাল মর্গে প্রেরণ করেন।
কোম্পানীগঞ্জ থানার ওসি সজল কুমার কানু শ্রমিক নিহতের ঘটনাটি নিশ্চিত করে বলেন, নিহতের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। জড়িতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে

SHARE THIS
Previous Post
Next Post