প্রতিবন্ধি ও বয়স্কদের মধ্যে ফিমেল ওয়েলফেয়ার এসোসিয়েশন সিলেটের ঈদবস্ত্র বিতরণ.....


পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে “নারীর জন্য নারী” এ শ্লোগানকে সামনে রেখে নারীদের সংগঠন “ফিমেল ওয়েলফেয়ার এসোসিয়েশন” সিলেট আয়োজন করে এক ব্যাতিক্রম অনুষ্ঠান। শহরের সবাই যখন পথশিশু নিয়ে ব্যাস্ত তখন তারা চিন্তা করে প্রতিবন্ধী ও বয়স্কদের নিয়ে ঈদের আনন্দ ভাগাভাগি করবে। এ উপলক্ষ্যে সংগঠনের উদ্যোগে ও সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমাতুজ জাহুরা রওশন জেবিনের সহযোগীতায় বুধবার (১৩ জুন) জেলা পরিষদে প্রায় অর্ধশতাধিক প্রতিবন্ধী ও বয়স্কদের ঈদের কাপড় ও খাদ্য সামগ্রী বিতরন করা হয়।
সংগঠনের প্রতিষ্টাতা রেশমা জান্নাতুল রুমার সভাপতিত্বে ও সদস্য সৈয়দা পিংকি আক্তারের পরিচালনায় অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবিপ্রবি বাংলা বিভাগের বিভাগীয় প্রধান ফারজানা সিদ্দিকা, সিলেট জেলা পরিষদের সদস্য সুষমা সুলতানা রুহি, সিলেট প্রেস মালিক কল্যাণ সমিতির সভাপতি মেহেদি কাবুল, বিশিষ্ট ব্যবসায়ী উস্তার আলী নাদিম প্রমুখ।
এসময় উপস্থিত ছিলেন সংগঠনের সদস্য ফাতেমা সুলতানা অন্যা, মৌমিতা গুণ, সেপি বেগম, ফাহমিদা আক্তার রুনা, শর্মি দাশ, স্মৃতি রানী মোদক, লিমা আক্তার, তাসলিমা লস্কর লিমা প্রমুখ।
সভাপতির বক্তব্যে সংগঠনের প্রতিষ্টাতা রেশমা জান্নাতুল রুমা বলেন, এটি শুধু নারীদের ধারা সংগঠিত একটি সংগঠন। আমরা সমাজের অসহায় ও সুবিধাবঞ্চিত নারীদের নিয়ে কাজ করছি ২০১৭ সাল থেকে। আমার সুবিধা বঞ্চিত নারীদের কয়েকটি বিষয় নিয়ে কাজ করছি, যেমন: শিক্ষা, স্বাস্থ্য, অধিকার, কর্মসংস্থান, সচেতনতা ও সেবা। আমরা চাই পুরুষদের পাশাপাশি নারীরা ও সমাজের উন্ময়ন মূলক কাজে এগিয়ে আসুক।


SHARE THIS
Previous Post
Next Post