আলোচনা ও সাংগঠনিক পরিচিতি সভা সম্পন্ন

জেলা প্রতিনিধিঃ আহসান হাবিব
01 DECEMBER 2019

আজ ৩০-১১-২০১৯ইং রোজ শনিবার, সমাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার ও মিথ্যাচার প্রতিরোধ শীর্ষক সেমিনারে সভাপতিত্ব করেন শাখার সভাপতি মোঃ হাবিবুর রহমান, ও সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। অনুষ্টানের শুরুতেই পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন শাখার ধর্ম বিষয় সম্পাদক আব্দুল মালিক চৌঃ।
অনুষ্ঠানে প্রধান অতিথি সহ অতিথিবৃন্দ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে কার্যালয় উদ্বোধন করেন। এছাড়া সদস্যদের মাঝে আইডি কার্ড, লগো ও সনদ বিতরণ করা হয়।
উক্ত সভায় প্রধান অতিথির বক্তব্যে জকিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্ব লোকমান চৌধুরী বলেন মানবাধিকার হলো মানুষের অধিকার ও প্রাপ্য।মানুষ তাদের অধিকার আদায়ে রাজপথ কিংবা যে কোথাও সোচ্চার থাকবে। বর্তমান সময়ে জনপ্রিয় যোগাযোগ মাধ্যম ফেইসবুকে লেখনী শক্তি দ্বারা অধিকার আদায়ে সচেতন।
কিন্তু এখানে আমাদের লক্ষণীয় বিষয় হচ্ছে, কিছু কুচক্রী মহল রয়েছে সমাজে সর্বদা অশান্তি বিরাজ করাতে। তাই সকল মানবতা কর্মীর দায়িত্ব হচ্ছে মানুষের অধিকার নিয়ে কথা বলার পাশাপাশি এইসব কুচক্রী মহলের বিরুদ্ধে সোচ্চার ভূমিকা রাখা। তিনি আরো বলেন, ধন্যবাদ পাওয়ার দাবিদার সার্ক মানবাধিকার ফাউন্ডেশন।
কেননা তাদের এই সভা সেমিনার সময়োপযোগী এবং এ আয়োজন অব্যাহত থাকবে আশাবাদী। উক্ত সভায় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন সার্ক মানমানবাধিকার ফাউন্ডেশন এর কেন্দ্রীয় প্রতিনিধি ডা.মোঃ ইসলাম উদ্দিন।
বিশেষ অতিথি হিসেবে ছিলেন হোসেইন আহমদ সভাপতি সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা, মাও, আব্দুর সবুর ভাইস চেয়ারম্যান, জকিগঞ্জ উপজেলা পরিষদ মাজেদা রওশন শ্যামলী মহিলা ভাইস চেয়ারম্যান জকিগঞ্জ উপজেলা পরিষদ, মীর মোঃ আব্দুন নাসের অফিসার ইনচার্জ জকিগঞ্জ থানা।
আহমেদ সুফিয়ান সাধারণ সম্পাদক সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা, মাহতাব হোসেন চৌঃ চেয়ারম্যান ৯নং মানিকপুর ইউনিয়ন পরিষদ, আসাদ আহমদ ধর্ম বিষয় সম্পাদক সার্ক মানবাধিকার ফাউন্ডেশন সিলেট জেলা, ফয়সাল আহসান, সভাপতি শাহজালাল রক্ত ফোরাম ফাউন্ডেশন সিলেট, মালেক আহমদ চৌঃ উপদেষ্টা সার্ক মানবাধিকার ফাউন্ডেশন জকিগঞ্জ উপজেলা প্রমুখ।

SHARE THIS
Previous Post
Next Post