মোমেনস ম্যাজিক, সিলেট নগরীর জন্য বরাদ্দ হাজার কোটি


24 DECEMBER 2019
এ কে চয়নঃ আধুনিক সিলেটের স্বপ্নদ্রষ্টা, সিলেটবাসীর মধ্যমণি পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেন মহোদয়ের এক বছর পূর্ণ হবার আগেই নিজের একান্ত হস্তক্ষেপে আধুনিক সিলেট গঠনে মাননীয় প্রধানমন্ত্রীর সভাপতিত্বে একনেক সভায় গৃহীত হলো হলো ১২২৮ কোটি টাকা বরাদ্দ দেয়ার সিদ্বান্ত।

নির্বাচনী ইশতেহার ও সিলেট সর্বসাধারণের কাছে প্রতিশ্রুতি অনুযায়ী সিলেটে একের পর এক নিরলস কার্যক্রম চালিয়ে যাচ্ছেন মাননীয় পররাষ্ট্রমন্ত্রী। এরই ধারাবিহকতার অংশ হিসেবে এক বছর পূর্ণ হবার আগেই সিলেট নগরীতে উপহার হিসেবে নিয়ে আসলেন এই বরাদ্দ। যা সিলেট নগরী আধুনিকতায় ও উন্নয়নের জন্য সর্ব বৃহৎ বাজেট।

সিলেট থেকে বাংলাদেশ সরকারের মন্ত্রী পরিষদের গুরুত্বপূর্ণ পদে নিয়মিত অনেকে দায়িত্ব পালন করলেও সিলেটের সাধারণ মানুষের আকাঙ্ক্ষা পূরণে সবাইকে ছাড়িয়ে গেছেন ড. এ কে আব্দুল মোমেন।

সিলেট সিটি কর্পোরেশন, জেলা নেতৃবৃন্দ ও সাধারণ মানুষের প্রশংসায় ভাসছেন ড. এ কে আব্দুল মোমেন।
এই বরাদ্দ ও নিয়মিত উন্নয়নমুখী কর্মকান্ডে উন্নয়নবিদ হিসেবে অখ্যায়িত করে সাধারণ জনগণ বলছেন, সিলেটবাসী সৎ, পরিচ্ছন্ন ও যোগ্য নেতা নির্বাচনে ভুল করে নি। যা ইতোমধ্যে প্রমাণ দিয়েছেন পররাষ্ট্রমন্ত্রী।

সিলেট উন্নয়নকল্পে মাননীয় মন্ত্রী জানান, সিলেট তথা বাংলাদেশ উন্নয়নে দেশনেত্রী বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বদ্ধপরিকর। দেশের যে কোন স্থানে উন্নয়নকাজে সরকার সর্বোচ্চ গুরুত্ববহন করে।

সিলেটবাসীর আন্তরিকতা, দোয়া ও সহযোগীতা থাকলে এর ধারাবাহিকতা বজায় থাকবে বলে আশ্বস্ত করেন মন্ত্রী।

SHARE THIS
Previous Post
Next Post